নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
হিজলায় স্ত্রীকে ধর্ষণ ও নির্যাতনের বিচার না পেয়ে স্বামীর আত্মহত্যা ।

হিজলায় স্ত্রীকে ধর্ষণ ও নির্যাতনের বিচার না পেয়ে স্বামীর আত্মহত্যা ।

নিজস্ব প্রতিবেদক
বরিশালের হিজলা উপজেলায় মনিকা রানী নামের এক গৃহবধূকে আটকে রেখে নির্যাতন করে একই এলাকার অনিক (অনব) কুলোর পরিবারের লোকজন।এ নির্যাতনের বিচার না পেয়ে তার স্বামী দিনমজুর জয়দেব মন্ডল (৪০)আম গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।সোমবার (১১ ডিসেম্বর)ভোরে উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাহের চর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে হিজলা থানা পুলিশ।এ ঘটনায় মৃত. জয়দেবের ভাই সুজন মন্ডল বাদী হয়ে হিজলা থানায় অভিযুক্ত অনিককে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন।ঘটনার পর থেকে অনিকের (অনব)পরিবারের লোকজন পলাতক রয়েছে।

উল্লেখ্য মঙ্গলবার(৫ ডিসেম্বর)কাক ডাকা ভোরে মৃতের স্ত্রী পুঁজোর ফুল তুলতে বাড়ির সামনে যায়।সেখানে ওঁৎ পেতে থাকা অনিক (অনব) কুলো তাকে মুখ বেঁধে ধর্ষণ করে।এ ঘটনা অনিকের পরিবারের লোকজনকে বলার জন্য অনিকের বাড়িতে গেলে তাকে মারধর করে উঠোনে ফেলে দেয়।পরে প্রতিবেশীরা খবর দিলে স্বামী জয়দেব মন্ডল স্ত্রীকে অচেতন অবস্থায় অনিক (অনব) কুলোর বাড়ির উঠোনে পরে থাকতে দেখে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখা গেছে।ঘটনার দিন জয়দেব মন্ডল হিজলা থানায় একটি অভিযোগ করেন বলেও জানান নিহতের স্ত্রী।এলাকা সূত্রে জানা যায়,বাজারে স্বর্ণ ব্যবসায়ী অমল কুলোর পুত্র অনিক (অনব) কুলো বছর দেড়েক আগে গৃহবধূকে দীর্ঘদিন আটকে রেখে ধর্ষণ করে।পরে শালীশ বৈঠকের মাধ্যমে স্থানীয় মাতুব্বররা ঘটনাটির ২৯ দিন পরে সুরাহা করে দেন।হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি)জুবাইর জানান, সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জামাল রাড়ীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে জয়দেব মন্ডলের ঝুলন্ত লাশ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, নিহতের ভাই বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনায় একটি মামলা করেছেন। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি তবে অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com